Home / রাজনীতি / মহাজোট ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

মহাজোট ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

২০ ডিসেম্বর, ২০১৮

পিরোজপুর-৩  আসনে মহাজোট প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সকাল থেকে রাত পর্যন্ত পৃথক সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।

প্রতক্ষদর্শী সূত্রে জানাগেছে, বুধবার দুপুরে ধানীসাফ ইউনিয়নের তুষখালী লঞ্চঘাট মোড়ে স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমানের সমর্থকরা লাঠি-সোটা নিয়ে মহাজোট প্রার্থী ডা. রুস্তম আলী ফরাজীর সমর্থকদের ওপর হামলা চালায়। এতে রাজু মোল্লা (২৮), রুবেল (২৪), ফিলিপ তালুকদার (৩৫), শহিদুল (৩৩), মহারাজ তালুকদার (৪০) লিটন (৩৬), রিয়াজ (৩০) ও মামুন (৩৫) গুরুতর আহত হন। আহত রাজু মোল্লা, ফিলিপ, মামুন ও রিয়াজকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে এ হামলার জেরে মহাজোট প্রার্থীর সমর্থকরা উপজেলা শহর ও ১১ ইউনিয়নে  পাল্টা হামলা চালিয়ে ধানীসাফার স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী মঞ্চসহ শহরের বহেরা তলা, মিরুখালী, গুলিশাখালী, দাউদখালী, টিকিকাটা, বেতমোর রাজপাড়াসহ বিভিন্ন স্থানে কমপক্ষে ২০টি নির্বাচনী অফিস ভাংচুর করে। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ফারুক (৬০), মোতালেব (৫০), বেল্লাল (৩২) ও সৌরভ (২৫) সহ ১০ জনকে আহত করে।

এ বিষয় মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জানান, বিভিন্ন স্থানে দুই পক্ষের বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে সংঘর্ষে জড়িত চারজনকে আটক করা হয়েছে। তবে নির্বাচনী সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

লাইক কমেন্ট ও শেয়ার
করে সঙ্গে থাকুন

শিশু শিক্ষার একটি আদর্শ প্রতিষ্ঠান

About t24admin

Check Also

আওয়ামী লীগের নির্বাচনী অফিসে বোমা হামলা, আগুন

২০ ডিসেম্বর ঝিনাইদহ সদর উপজেলার চোরকোল বাজারে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে বুধবার সন্ধ্যার পর দুর্বৃত্তরা …