Home / আন্তর্জাতিক / ‘রাহুল নয়, ইমরান খানের আমন্ত্রণেই পাকিস্তান গিয়েছিলাম’

‘রাহুল নয়, ইমরান খানের আমন্ত্রণেই পাকিস্তান গিয়েছিলাম’

১ ডিসেম্বর, ২০১৮

করতারপুর করিডোরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যাওয়ার সিদ্ধান্ত কার? এক কদম এগিয়ে আবার পিছিয়ে গেলেন নভোজ্যোত সিং সিধু। রাহুল গান্ধীর নির্দেশেই তিনি পাকিস্তানে যান। কারণ রাহুল গান্ধী তার নেতা। এমন দাবি করার কয়েক ঘণ্টা পর তিনি টুইট করে জানালেন, রাহুল গান্ধী নয়, বন্ধু ইমরান খানের আমন্ত্রণেই তিনি সেখানে যান। এটি ছিল তার ব্যক্তিগত আমন্ত্রণ।

সিধুর পাকিস্তান যাওয়া নিয়ে কয়েকদিন ধরেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। সেই সমালোচনার মুখ পড়তে হচ্ছে কংগ্রেসকেও। বিশেষ করে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দার সিং তাকে সতর্ক করার পরও সিধু পাকিস্তানে যান। এই খবর প্রকাশিত হতেই প্রশ্ন উঠতে থাকে, কে সিধুকে পাকিস্তান যেতে অনুমিত দিয়েছিল?

চাপে পড়ে সিধু বলেন, রাহুল গান্ধী তাকে পাকিস্তান যেতে বলেছিলেন। তিনি বলেন, আমার ক্যাপ্টেন হলেন রাহুল গান্ধী। তিনি আমাকে বহু জায়গায় পাঠিয়েছেন। রাহুল ক্যাপ্টেন অমরিন্দর সিংয়েরও ক্যাপ্টেন। কমপক্ষে কংগ্রেসের ২০ জন নেতা আমাকে পাকিস্তান যেতে বলেছিলেন। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী আমার বাবার মতো। তাকে বলেছিলাম আমি কথা দিয়ে দিয়েছি। আমাকে যেতেই হবে।

এদিকে, সিধুর পাশে দাঁড়িয়েছেন কংগ্রসে নেতারা। দলের মুখপাত্র অভিষেক মনু সিংভি বলেন, এটি সিধুর ব্যক্তিগত নিমন্ত্রণ ছিল। একথা কংগ্রেস স্পষ্ট করে বলেছ, সিধুও বলেছেন। বিজেপি এখন চাইছে গোটা বিষয়টি নিয়ে হইচই করে অন্যান্য ইস্যু থেকে নজর ঘুরিয়ে দিতে।

 

লাইক কমেন্ট ও শেয়ার
করে সঙ্গে থাকুন

শিশু শিক্ষার একটি আদর্শ প্রতিষ্ঠান

About t24admin

Check Also

বুলেট ট্রেন তৈরির অনুমতি দিল চীনা সরকার

৩০ নভেম্বর, ২০১৮ নিজ দেশে প্রথম আন্ডারওয়াটার বুলেট ট্রেন তৈরির প্রোজেক্টে অনুমতি দিল চীনা সরকার। …