Home / আন্তর্জাতিক / ৮৫ বছরের বৃদ্ধাকে ৪ মাস ধরে গৃহবন্দী করে রেখেছিলেন তার ছেলে

৮৫ বছরের বৃদ্ধাকে ৪ মাস ধরে গৃহবন্দী করে রেখেছিলেন তার ছেলে

৬ জানুয়ারি, ২০১৯

৮৫ বছরের বৃদ্ধা মাকে ভারতের বাগুইআটির দেশবন্ধুনগরে ফ্ল্যাটের মধ্যে গৃহবন্দী করে ৪ মাস ধরে লাপাত্তা ছেলে। শনিবার অসহায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করল বাগুইআটি থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, দেশবন্ধুনগরে ১০ মাস আগে রাজীব ঘোষের ফ্ল্যাট ভাড়া নেন সুজাতা বন্দ্যোপাধ্যায় এবং তার ছেলে সুবীর বন্দ্যোপাধ্যায়। এদিন রাজীব জানান, প্রায় চার মাসের ভাড়া বাকি রেখেছিলেন সুবীরবাবু। সেপ্টেম্বরে যে দিন ভাড়া দেওয়ার কথা ছিল, সে দিন থেকে তিনি আর বাড়ি ফেরেননি। পরদিন বৃদ্ধা পানি চেয়ে চিৎকার করলে সুবীর যে ঘরে ফেরেননি, তা ফ্ল্যাটের মালিক ও প্রতিবেশীরা জানতে পারেন।

ঘর বাইরে থেকে তালাবন্ধ থাকায় পুলিশে খবর দেন প্রতিবেশীরা। সেই সময়ে পুলিশের উপস্থিতিতে দরজা ভেঙে বৃদ্ধাকে পানি ও খাবার দেওয়া হয়।

প্রতিবেশী সৌরভ দেবনাথ জানান, এরপরেও ছেলে বাড়ি না ফেরায় বাড়ির মালিক ও প্রতিবেশীরাই বৃদ্ধার দেখভাল করছিলেন। সৌরভের কথায়, বৃদ্ধা অসুস্থ। প্রতিবেশীরা দেখলেও তার যত্নের অভাব হচ্ছিল। বৃদ্ধার চিকিৎসার প্রয়োজন বুঝতে পেরে পুলিশে খবর দেওয়া হয়।

প্রতিবেশীদের মুখে বৃদ্ধার পরিস্থিতি জানতে পেরে সময় নষ্ট না করে অ্যাম্বুল্যান্স নিয়ে দেশবন্ধুনগরের ফ্ল্যাটে হাজির হয় বাগুইআটি থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর, ফ্ল্যাটের মেঝেতে কোন মতে পড়েছিলেন বৃদ্ধা। এই শীতেও শরীরে পর্যাপ্ত গরম জামাকাপড় ছিল না। বৃদ্ধাকে এই অবস্থায় ফেলে ছেলে কীভাবে নিখোঁজ হয়ে যেতে পারেন, সেই প্রশ্নই এলাকাবাসীর মুখে ঘোরাফেরা করেছে। বৃদ্ধার চিকিৎসার ব্যবস্থা করে বাগুইআটি থানা। বৃদ্ধার ছেলের খোঁজ চলছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

 

লাইক কমেন্ট ও শেয়ার
করে সঙ্গে থাকুন

শিশু শিক্ষার একটি আদর্শ প্রতিষ্ঠান

About t24admin

Check Also

বোকোহারামের নাইজেরিয়ায় সামরিক ঘাঁটিতে হামলা

৩ জানুয়ারি, ২০১৯ বোকোহারামের জিহাদিরা নাইজেরিয়ার উত্তরপূর্বের কমপক্ষে তিনটি সামরিক ঘাঁটিতে হামলা চালিয়ে সৈন্যদের বিতাড়িত …